মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

উপজেলা প্রশাসন, লক্ষ্মীপুর সদর কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)-২০১৮ এর চিত্র (২০১৮-০৯-১২)
লক্ষ্মীপুর সদর উপজেলাধীন ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত (২০১৮-০৭-২৫)
খিলবাইছা জি.এফ.ইউ. স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন। (২০১৮-০৭-২৪)
“শিক্ষিত মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল” চররুহিতা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত মা সমাবেশ ও নিজস্ব উদ্যোগে তৈরি শহীদ মিনারের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ। (২০১৮-০৭-২৪)
অফিসের টুকটাক পরিবর্তন ও সংযোজন। (২০১৮-০৭-২৪)
জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ (২০১৮-০৭-২৩)
জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ এর ৬ষ্ঠ দিনে মৎস্য বিভাগ, লক্ষ্মীপুরের উপস্থিতিতে লক্ষ্মীপুর সদর উপজেলাধীন চররমনী মোহন ইউনিয়নের মেঘনা নদী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা। এ সময় ১০০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয় এবং জনসম্মুখে বিনষ্ট করা হয়। (২০১৮-০৭-২৩)
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ এর উপজেলা পর্যায়ের চুড়ান্ত প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ। (২০১৮-০৭-২২)
কতিপয় অসাধু আইনজীবী ও নিকাহ রেজিস্টার বাল্য বিবাহ আইন অমান্য করছেন। আজ ভাংগাখা ও দালালবাজার দুই ইউনিয়নে বাল্যবিবাহের ঘটনায় কয়েকজন অসাধু আইনজীবী কর্তৃক বয়স কমানোর জন্য এফিডেফিড/হলপনামা পাওয়া যায় যা সম্পূর্ণ আইনবহির্ভূত। এক্ষেত্রে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করা হয়েছে। সময় মত উপস্থিতি থেকে সহযোগিতা করার জন্য অফিসার্স ইন চার্জ, সদর, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, মহিলা বিষয়ক অফিসার ও এলাকার ভূমি অফিসার কে ধন্যবাদ জানায়। সবার সহযোগিতা কাম্য। (২০১৮-০৭-২০)
মহান মুক্তিযুদ্ধে আত্মোৎস্বর্গকারী ৩০ লক্ষ শহীদের স্মরণে সারাদেশে একযোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন লক্ষে লক্ষ্মীপুর সদর উপজেলাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহে বিভিন্ন প্রজাতির ১০ হাজার গাছের চারা রোপন করা হয়। জনাব অঞ্জন চন্দ্র পাল, জেলা প্রশাসক, লক্ষ্মীপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপনের মাধ্যমে লক্ষ্মীপুর জেলায় উক্ত কর্মসূচির উদ্বোধন করেন। (২০১৮-০৭-১৮)
গরিব, অসহায় মেধাবী ছাত্র রানা মজুমদারকে ৪,০০০/- টাকার শিক্ষাবৃত্তি চেক প্রদান করা হয়। (২০১৮-০৭-১৮)
উপজেলা পরিষদের মাসিক সভা ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত (২০১৮-০৭-১৮)
লক্ষ্মীপুর সদর উপজেলায় ২০১৭-২০১৮ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় “গ্রামীণ রাস্তায় কম-বেশি ১৫ মিটার দৈর্ঘ্যের সেতু/কালভার্ট নির্মাণ” শীর্ষক প্রকল্পের অধীন ১২টি সেতু/কালভার্ট নির্মাণ প্রকল্পের কাজ বাস্তবায়নের নিমিত্তে দাখিলকৃত দরপত্রের দরদাতাদের মধ্য হতে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়। (২০১৮-০৭-১৬)
লক্ষ্মীপুর পৌরসভার অভিযোগের প্রেক্ষিতে দক্ষিন মজুপুরস্থ নন্দন চাইনিজ রেস্টুরেন্ট এর মালিক মাঈন উদ্দিন এর ভবনের সেপটি ট্রাংকির মল-মূত্রের লাইন অবৈধভাবে পৌরসভার ড্রেনের সাথে সংযোগ করার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় প্রতিষ্টানের মালিককে না পাওয়ায় কেয়ারটেকারকে স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ অনুযায়ী আটক করা হয় এবং মালিককে হাজির হয়ে মল মূত্রের লাইন পৌরসভার ড্রেনের লাইন থেকে আলাদা করবে মর্মে অঙ্গীকার প্রদানের জন্য নির্দেশনা প্রদান করা হয়। (২০১৮-০৭-১৪)
লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিন মজুপুরস্থ নন্দন চাইনিজ রেস্টুরেন্ট এ মোবাইল কোর্ট পরিচালনা। এ সময় রেস্টুরেন্টে অনুমোদনের প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি এবং অসামাজিক কার্যকলাপের জন্য ১০,০০০ টাকা জরিমানা করা হয় এবং রেস্টুরেন্ট অনুমোদনের প্রয়োজনীয় কাগজপত্র উপস্থাপনের ভিত্তিতে রেস্টুরেন্ট পুন:রায় চালু ও স্বাস্থ্য সম্মত উপায়ে খাবার তৈরি এবং অসামাজিক কার্যকলাপ থেকে বিরত থেকে রেস্টুরেন্ট পরিচালনা করবে মর্মে অঙ্গীকার প্রদানের জন্য নির্দেশনা প্রদান করা হয়। (২০১৮-০৭-১৪)
লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট বিষয়ক সভায় অংশগ্রহণ (২০১৮-০৭-১৪)
মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ আশ্রয়ন-২ প্রকল্পের “যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ” প্রকল্পের আওতায় উত্তর জয়পুর ইউনিয়নের পালপাড়া গ্রামের কয়েকটি গৃহ অদ্য সরজমিনে পরিদর্শন। স্বচ্চ ও দুর্নীতিমুক্ত হয়ে নিম্ন ও অসহায় মানুষগুলো যেন তাদের ঘর বুঝে পায় এবং কোন মহল যেন এ মহৎ কার্যক্রমকে কলঙ্কিত করতে না পারে এ বিষয়ে দৃষ্ট রাখার জন্য সকলকে অনুরোধ করা হয়। পরিদর্শন কার্যক্রম নিয়মিত চলমান থাকবে। (২০১৮-০৭-১২)
লক্ষ্মীপুর সদর উপজেলাধীন চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম কে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান। (২০১৮-০৭-১২)
উপজেলা শিক্ষা অফিস, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ। (২০১৮-০৭-১২)
জেলা প্রশাসন, লক্ষ্মীপুরের আয়োজনে ইউনিয়ন পর্যায়ের সরকারি অফিসসহ সকল ইউনিয়নের ন্যশনাল ওয়েব পোর্টাল বিষয়ক ১ম ব্যাচের ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জনাব অঞ্জন চন্দ্র পাল, জেলা প্রশাসক, লক্ষ্মীপুর। (২০১৮-০৭-১১)

সর্বমোট তথ্য: ১১৬


Share with :

Facebook Twitter