মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ আশ্রয়ন-২ প্রকল্পের “যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ” প্রকল্পের আওতায় উত্তর জয়পুর ইউনিয়নের পালপাড়া গ্রামের কয়েকটি গৃহ অদ্য সরজমিনে পরিদর্শন। স্বচ্চ ও দুর্নীতিমুক্ত হয়ে নিম্ন ও অসহায় মানুষগুলো যেন তাদের ঘর বুঝে পায় এবং কোন মহল যেন এ মহৎ কার্যক্রমকে কলঙ্কিত করতে না পারে এ বিষয়ে দৃষ্ট রাখার জন্য সকলকে অনুরোধ করা হয়। পরিদর্শন কার্যক্রম নিয়মিত চলমান থাকবে। (২০১৮-০৭-১২)
জেলা প্রশাসন, লক্ষ্মীপুরের আয়োজনে ইউনিয়ন পর্যায়ের সরকারি অফিসসহ সকল ইউনিয়নের ন্যশনাল ওয়েব পোর্টাল বিষয়ক ১ম ব্যাচের ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জনাব অঞ্জন চন্দ্র পাল, জেলা প্রশাসক, লক্ষ্মীপুর। (২০১৮-০৭-১১)
বাংলাদেশ জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোহাম্মদ নোমান এর অনুকূলে ২০১৭-২০১৮ অর্থ বছরে বরাদ্দকৃত ঐচ্ছিক তহবিলের ২,৮০,০০০/- (দুই লক্ষ আশি হাজার) টাকা বিভিন্ন হারে ৪৫জন অসহায়, গরিব ও দরিদ্র ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়। বিতরণকৃত টাকার যথাযথ ব্যবহার নিশ্চিত করার জন্য সকলকে অনুরোধ করা হয়। (২০১৮-০৭-০৯)
মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ আশ্রয়ন-২ প্রকল্পের “যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ” প্রকল্পের আওতায় হাজিরপাড়া ইউনিয়নের তিনটি গৃহ ০৬.০৭.২০১৮খ্রি. তারিখ সরজমিনে পরিদর্শন। স্বচ্চ ও দুর্নীতিমুক্ত হয়ে নিম্ন ও অসহায় মানুষগুলো যেন তাদের ঘর বুঝে পায় এবং কোন মহল যেন এ মহৎ কার্যক্রমকে কলঙ্কিত করতে না পারে এ বিষয়ে দৃষ্ট রাখার জন্য সকলকে অনুরোধ করা হয়। পরিদর্শনকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা এবং সংশ্লিষ্ট গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন। পরিদর্শন কার্যক্রম চলমান থাকবে। (২০১৮-০৭-০৮)
উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত ২০১৮ সালের এস.এস.সি/দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অঞ্জন চন্দ্র পাল, জেলা প্রশাসক, লক্ষ্মীপুর। জনাব মোহা: শাজাহান আলি, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ.কে.এম সালাহ উদ্দিন টিপু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব মো: হাফিজ উল্যাহ, ভাইস-চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব মো: আবু তালেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর। এ সময় এস.এস.সি পরীক্ষা জিপিএ-৫ প্রাপ্ত ১৯০ জন এবং দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১০৩জনসহ মোট ২৯৩জন শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ক্রেস্ট, ফুল ও সনদপত্র বিতরণ করা হয়। (২০১৮-০৫-২৮)
অদ্য ০৮.০৫.২০১৮খ্রি. লক্ষ্মীপুর সদর উপজেলাধীন ইউনিয়ন পরিষদসমূহের দফাদার ও মহল্লাদারদের সাথে মতবিনিময় করেন জনাব মোহা: শাজাহান আলি, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর। এ সময় উপস্থিত ছিলেন জনাব মো: হাফিজ উল্যাহ, ভাইস-চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর। (২০১৮-০৫-০৮)
অদ্য ১২.০৪.২০১৮খ্রি. উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদরের পক্ষ থেকে জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর-কে বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়। (২০১৮-০৪-১২)
অদ্য ১২.০৪.২০১৮খ্রি. উপজেলা অফিসার্স ক্লাব, লক্ষ্মীপুর সদরের পক্ষ থেকে জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর-কে বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়। (২০১৮-০৪-১২)
অদ্য ২১.০৩.২০১৮খ্রি. তারিখ উপজেলা প্রশাসন, লক্ষ্মীপুর সদরের তত্ত্বাবধানে জনাব মোহাম্মদ মাকসুদুর রহমান, সহকারী প্রোগ্রামার ও উপজেলা টেকনিশিয়ান, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, লক্ষ্মীপুর সদরের পক্ষ থেকে সদর উপজেলাধীন ২১টি ইউনিয়নের তথ্য বাতায়ন নির্দেশনা মোতাবেক নতুন কাঠামোনুসারে সাজানো এবং কাজ করার জন্য ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৩জন উদ্যোক্তাকে সেরা ইউনিয়ন তথ্য বাতায়নের পুরষ্কার এবং সকলকে স্বীকৃতি পুরষ্কার প্রদান করা হয় (২০১৮-০৩-২২)
অদ্য ২৭.০২.২০১৮খ্রি. উপজেলা প্রশাসন, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুরের তত্ত্বাবধানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও মান্দারী ইসলামিয়া আলিম মাদরাসার সার্বিক সহযোগিতায় ৩০টি মাদরাসার অধ্যক্ষ/সুপার ও ১জন সহকারী শিক্ষককের অংশগ্রহণে উপজেলা প্রশাসন কর্তৃক তৈরিকৃত শিক্ষা প্রতিষ্ঠান ব্যবস্থাপনা সিস্টেম ও মাল্টিমিডিয়া ক্লাসরুম মনিটরিং অ্যাপ ব্যবহার সংক্রান্ত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: আবু তালেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, লক্ষ্মীপুর সদর। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব মো: মাকসুদ আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, লক্ষ্মীপুর সদর, মো: মাইন উদ্দিন ফারুক, অধ্যক্ষ, মান্দারী ইসলামিয়া আলিম মাদরাসা, লক্ষ্মীপুর সদর। উক্ত কর্মশালায় প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মোহাম্মদ মাকসুদুর রহমান, সহকারী প্রোগ্রামার, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, লক্ষ্মীপুর সদর, জনাব জাহিদুল আলম, উপজেলা টেকনিশিয়ান, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, লক্ষ্মীপুর সদর। (২০১৮-০২-২৭)
অদ্য ২৬.০২.২০১৮খ্রি. উপজেলা প্রশাসন, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুরের তত্ত্বাবধানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও টুমচর ইসলামিয়া কামিল মাদরাসার সার্বিক সহযোগিতায় ৩০টি মাদরাসার অধ্যক্ষ/সুপার ও ১জন সহকারী শিক্ষককের অংশগ্রহণে উপজেলা প্রশাসন কর্তৃক তৈরিকৃত শিক্ষা প্রতিষ্ঠান ব্যবস্থাপনা সিস্টেম ও মাল্টিমিডিয়া ক্লাসরুম মনিটরিং অ্যাপ ব্যবহার সংক্রান্ত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: আবু তালেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, লক্ষ্মীপুর সদর। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব মো: মাকসুদ আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, লক্ষ্মীপুর সদর, মাওলানা মোহাম্মদ হারুন আল-মাদানী সাহেব, অধ্যক্ষ, টুমচর ইসলামিয়া কামিল মাদরাসা, লক্ষ্মীপুর সদর। উক্ত কর্মশালায় প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মোহাম্মদ মাকসুদুর রহমান, সহকারী প্রোগ্রামার, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, লক্ষ্মীপুর সদর, জনাব জাহিদুল আলম, উপজেলা টেকনিশিয়ান, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, লক্ষ্মীপুর সদর। (২০১৮-০২-২৬)
লক্ষ্মীপুর সদর উপজেলাধীন চরশাহী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জেলা পর্যায়ে শ্রেষ্ট ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসেবে নির্বাচিত জেলা প্রশাসন, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলার শ্রেষ্ট ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসেবে জনাব অঞ্জন চন্দ্র পাল, জেলা প্রশাসক, লক্ষ্মীপুর মহোদয়ের নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন জনাব মো: মিজান উদ্দিন সোহাগ, উদ্যোক্তা, চরশাহী ইউনিয়ন ডিজিটাল সেন্টার, লক্ষ্মীপুর সদর। (২০১৮-০২-২৪)
উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর জেলা পর্যায়ে শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত জেলা প্রশাসন, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে জনাব অঞ্জন চন্দ্র পাল, জেলা প্রশাসক, লক্ষ্মীপুর মহোদয়ের নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর। (২০১৮-০২-২৪)
জেলা প্রশাসন, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী উন্নয়ন মেলা-২০১৮ এর প্রথম দিনের (১১.০১.২০১৮) কিছু চিত্র... (২০১৮-০১-১১)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর “মেমোরি অব দ্য” ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার”-এ অন্তর্ভুক্তির মাধ্যমে “বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের” স্বীকৃতি লাভের অসামান্য অর্জন উপলক্ষে অদ্য ২৫.১১.২০১৭খ্রি. জেলা প্রশাসন, লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত আনন্দ শোভাযাত্রার কিছু চিত্র (২০১৭-১১-২৫)
অদ্য ১৬.১১.২০১৭খ্রি. জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুরের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউনিয়ন পরিষদ সচিব ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের নভেম্বর মাসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জনাব মো: হাফিজ উল্যাহ, ভাইস-চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব মোহাম্মদ মাকসুদুর রহমান, সহকারী প্রোগ্রামার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর। (২০১৭-১১-১৬)
অদ্য ১৪.১১.২০১৭খ্রি. তারিখ উত্তর জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত ডিজিটাল হাজিরা মেশিন উদ্বোধন, অভিভাবক সমাবেশ ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: হাফিজ উল্যাহ, ভাইস-চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব আবুল কাশেম চৌধুরী, চেয়ারম্যান, ৯নং উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদ, লক্ষ্মীপুর সদর। এ সময় উপজেলা পরিষদের অর্থায়নে স্থাপিত ডিজিটাল হাজিরা মেশিন উদ্বোধন করা হয় এবং অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, বাল্য বিবাহ রোধ, জঙ্গীবাদ ও নাশকতা রোধ, শিক্ষা-সংস্কৃতি ও জীবনাচরণ, মিডডে মিল চালুসহ ইত্যাদি বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়। (২০১৭-১১-১৪)
দক্ষিণ লাহারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় (২০১৭-১১-০৯)
লামচরি সরকারি প্রাথমিক বিদ্যালয় (২০১৭-১১-০৯)
অদ্য ০১.১১.২০১৭খ্রি. অনুষ্ঠিত লক্ষ্মীপুর সদর উপজেলাধীন জেএসসি/জেডিসি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর। (২০১৭-১১-০১)

সর্বমোট তথ্য: ৯৮


Share with :

Facebook Twitter